মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
শিবগঞ্জে বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শিবগঞ্জে বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শিবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিএনপি নেতা অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত নেতৃত্বে ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
শনিবার বিকেলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মিলিত হয়।

প্রধান অতিথির বক্তব্য শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি র‍্যালি শিবগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিবগঞ্জ উপজেলা চত্বরে এসে শেষ হয়।

রাজশাহী বিভাগীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এড্যাঃ সৈয়দ শাহিন শওকত নেতৃত্বে শিবগঞ্জ উপজেলা বিএনপি ছাত্রদল স্বেচ্ছাসেবক দল ও যুবদল সহ বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন এখন অনেক শক্তিশালী সুসংগঠিত।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায় কমিটির সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায় মবিনুর রহমান মিয়া। সদস্য সচিব হায়াত -উদ- দোলা, যুগ্ন আহবায়ক আজগর আলী,যুগ্ন আহবায়ক জামাল উদ্দিন অপুসহ বিএনপি ও ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের পাঁচ হাজারের অধিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এড্যাঃ সৈয়দ শাহিন শওকত বলেন, জনসাধারণের ভোটাধিকার ফিরিয়ে আনার পাশাপাশি দলীয় চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তিসহ বেশ কয়েকটি চ্যালেঞ্জ নিয়েই এবার তারা প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com